ইনকাম@ফেইসবুক

    4.89 Ratings     9 Reviews

বইবাজার মূল্য : ৳ ১৫০ (২৫% ছাড়ে)

মুদ্রিত মূল্য : ৳ ২০০

প্রকাশনী : বাংলাপ্রকাশ





WISHLIST


Related Bundles


Bundle Title Price
1
ফ্রিলান্সিং বান্ডেল

৳ ৫০০



Overall Ratings (7)

Md.Al-Imran Hemel
07/04/2020

ইনকাম @ ফেসবুক বইটি সময়োপযোগী অসাধারণ একটা বই আজকাল মানুষ ফেসবুক বেশি সময় কাটায়। সেখান থেকে মানুষ কিছু আয় করতে পারে তা মন্দ হয় না লেখক একজন ভালো মানের মার্কেটার ও ট্রেইনার তার বইটিও অনেক ভালো। ফেসবুক যেহেতু সিস্টেমেটেকেলি আপডেট হয়, সেহেতু এ বইয়ের পরবর্তীতে সংস্করণ বের করার পরামর্শ থাকবে।


Dhoni
05/04/2020

কি! ইনকাম@ফেইসবুক... বইটি অর্ডার করার সময় বইটির নাম দেখেই চোখ আটকে গিয়েছিলো, যাকে সময় নষ্ট করার প্রধান হাতিয়ার বলা হয় সেটাই কিনা ইনকামের কারণ। ব্যাপারটা তো ইন্টারেস্টিং। বইটি পড়া শুরু করলাম এবং বুজতে পারলাম যে ফেসবুকে ইনকাম করা যায় না, প্রচুর ইনকাম করা যায়। বর্তমান জগতে ই-কমার্স এবং এফ-কমার্স ব্যবসা চলছেই ফেসবুকে। আপনার ই-কমার্স ধারনা, ফেসবুক মার্কেটিং আইডিয়া থাকলে আপনিও পেতে পারেন উচ্চ সম্মানীর চাকরী। অথবা নিজেই উদ্দ্যোক্তা হয়ে খুলতে পারেন নিজের ব্যবসার অনলাইন প্রতিষ্ঠান। ই-কমার্স ব্যবসার উদ্দ্যোক্তাদের জন্য নিঃসন্দেহে এটি সেরা বই। লেখকের ডিজিটাল মার্কেটিং এবং ওয়েভ ডেভলপ বিষয়ে খুব গভীর জ্ঞান রয়েছে তা বইটি পড়লেই বুজা যায়। তো ই-কমার্স উদ্দ্যোক্তাগণ দেরী না করে এখনি পড়ে ফেলুন বইটি, আমার বিশ্বাস বইটি অবশ্যই আপনার উপকারে আসবে।


Qyfu
30/03/2020

Facebook theka Inkam korar sob kisui boi ta te ache  ইনকাম@ফেইসবুক e 


Hafsa
09/07/2019

Income@Facebook : ফেসবুকের আসক্তি নিয়ে অভিভাবকসহ সবাই চিন্তিত। সময় নষ্টসহ চরিত্র নষ্ট করারও একটি মাধ্যম হচ্ছে এ ফেসবুক। কথাটি সত্য। আবার এটাও সত্য সকল কিছুরই ভাল দিক এবং খারাপ দিক দুটাই থাকে। ভাল দিকটি নিয়েই এ বইটাতে আলােচনা করা হয়েছে। শুধু ফেসবুকের দক্ষতা সম্পন্ন ব্যক্তিকে এ দেশেরই বিভিন্ন কোম্পানী ২০- ৭০ হাজার টাকা মাসিক বেতনে চাকুরিতে নিয়ােগ করছে। ফেবুক মার্কেটিংয়ের সেইসব দক্ষতার কারনে দেশের বিভিন্ন প্রান্তে বসে উদ্যোক্তা হয়ে কিংবা অনলাইনে ঘরে বসেই মাসে লাখ লাখ টাকা আয় করছে। যেই ফেসবুককে সময় নষ্টের প্রধান মাধ্যম হিসেবে ব্যবহার করছেন, সেই ফেসবুকই ঘরে ঘরে চাকুরির ব্যবস্থা করে দিচ্ছে।


Mahjaben
27/02/2019

ফেইসবুক marketing বিষয়ে অসাধারণ একটি বই। socoal media marketer নামে যে spamer তৈরি হয়ে আসছিল এতদিন, আশা করছি এই বই পড়ে তা থেকে মুক্তি পাবে বাংলাদেশ। বিশেষ করে e-commerce বা f-commerce ব্যবসায়ি এবং fiverr সেলার গণ লাভবান হবেন এই বই পড়ে।


Delwar
27/02/2019

লেখক একজন ভালো মানের মার্কেটার ও ট্রেইনার তার বইটিও অনেক ভালো। ফেসবুক যেহেতু সিস্টেমেটেকেলি আপডেট হয়, সেহেতু এ বইয়ের পরবর্তীতে সংস্করণ বের করার পরামর্শ থাকবে।


Redu
21/02/2019

good


SIMILAR BOOKS

PAYMENT OPTIONS

Copyrights © 2018 BoiBazar.com