আরজ আলী সমীপে (পেপারব্যাক)

    5 Ratings     3 Reviews

বইবাজার মূল্য : ৳ ১৮৮ (২৫% ছাড়ে)

মুদ্রিত মূল্য : ৳ ২৫০





WISHLIST


Related Bundles


Bundle Title Price
1
ইসলামিক যুক্তিবাদ বিষয়ক বইয়ের সারপ্রাইজ প্যাক

৳ ৬০০

2
আরিফ আজাদ বান্ডেল

৳ ৮০০

3
সমকালীন বান্ডেল

৳ ৫০০



Overall Ratings (3)

Muhammad Mosharrof Hussain
04/04/2020

বই: অারজ অালী সমীপে। লেখক:অারিফ অাজাদ(মাষ্টার পিস) ---- ----- ----- ----- -------- "Aroz Ali Matabbor was the greatest philosopher in bangladesh" এটা অামরা পড়েছিলাম ক্লাস ৯ম- ১০ শ্রেণীতে অথবা ইন্টারে।। অামি অনেককেই জিঞ্জাসা করলাম মাতুব্বর সাহেবকে চিনে কীনা! অধিকাংশই অাগ্রহ না দেখিয়েই বলেছে "না চিনি না"। তবে যে কয়জন চিনেছে, তাদের সবাই তাকে দার্শনিক হিসেবেই চিনে বলে অামায় বলল।। দার্শনিক(!!)! বলার পর উপরের কোট করা ইংরেজী লাইনটা বলে। শিক্ষা জীবনে সে জেনেছে মাতুব্বর সাহেব দার্শনিক। এমন অারও অনেক ব্যক্তিবর্গকে অামাদের চেনানো হয়েছে বিবর্ণ করে। যেমন ধরুন কামাল পাশা অাতাতর্ক এর কথা........... পাশা সাহেবকে অামাদের বইতে বলা হয়েছে সমাজসংস্কারক, ধর্মসংস্কারক, ত্যাগী, মানবপ্রেমী অারও অনেক বুং বাং।। কিন্তু এখন জানি, এই কামালই সর্বশেষ কলিজায় কুপটা দিয়েছিল ১৯২৪ সালে।খিলাফত ধ্বংসের মাধ্যমে। অামার চোখে হিটলার থেকেও ওনিই বড় কালপ্রিট!! -- -- এবার অাসি মাতুব্বর সাহের কাছে,, অারিফ অাজাদ! প্রিয় একজন লেখক। অামাদের ওই দার্শনিক সাহেবকে তিনি যে পোষ্ট মর্টেম করেছেন তাতে অার মনে হয় না কেউ ওনাকে দার্শনিক টাইপ কিছু উপাধী দেয়ার মতো বোকামী করবে।। অাত্না,পরকাল,ইশ্বর ইত্যাদি বিষয়ক সুন্দর,স্পষ্ট,সহজবোধ্য ব্যাখ্যা বইটির অনন্য বৈশিষ্ট্য বলা চলে।। অারজ অালীর অনেক প্রশ্ন যে ছিল অবাঞ্চিত তা নরম,ভদ্র ভাষায় উপস্থাপণ হচ্ছে বইটি পাঠক প্রিয় হওয়ার অন্যতম কারণ।। সবচেয়ে বড় কথা, যারা এই স্যাকেলার সমাজের খুঁড়া যুক্তির বেড়াজালে বন্দি হয়ে ইমান নিয়ে অাইসিইউ(Intensive care unit) তে অাছেন তাদের জন্য বইটি পড়া খুব জরুরি বলে অামি মনে করি।। অার যারা অাস্থিকতার সীমানা পেরিয়ে জাহান্নামে পাড়ি জমানোর প্রিপারেশন নিতেছেন, তাদেরও পড়া উচিত। কেননা বইটি অাপনার নাস্তিক বনে যাওয়ার বোধশক্তিটা যে কতটা অযৌক্তিক ছিল সেটা বলে দিবে। অাপনার ইচ্ছে হবে ওই বোধটায় সকাল বেলার জমানো থুথু দিতে!!!!!! তার চেয়েও বড় কথা, যারা ইমানদার তাদেরকে বইটা পড়ে চিনতে হবে অারজ অালীকে যিনি কিনা অাসিফ মহিউদ্দীন,মুরসালিনদের গুরু অার অামাদের চোখে দার্শনিক বনে যাওয়া একজন প্রকৃত বিকৃত মস্তিষ্কের লোক।।


Md.Al-Imran Hemel
04/04/2020

বিবর্তনবাদ নামে যে বিশ্বে কি প্রকার জোচ্চুরি এবং ভুল ধারনা মানুষের হৃদয়ে ঢুকিয়ে দেওয়া হয়েছে তা এই বই না পড়লে আপনি ধারনা করতে পারবেন না ইসলামের এমন খারাপ সময়ে লেখক তার লেখার মাধ্যমে ইসলামের খেদমত করেছেন। এই বইটি নাস্তিক এবং আস্তিক সবার পড়া উচিৎ। ।


Dhoni
29/03/2020

বিবর্তনবাদ নামে যে বিশ্বে কি প্রকার জোচ্চুরি এবং ভুল ধারনা মানুষের হৃদয়ে ঢুকিয়ে দেওয়া হয়েছে তা এই বই না পড়লে আপনি ধারনা করতে পারবেন না। মূলত আরজ আলী নামক মাতুব্বর নামক স্বশিক্ষিত এক নাস্তিকের প্রশ্নের পেক্ষাপটে লেখক আরিফ আজাদ বের করে নিয়ে এসেছেন এক কঠিন মিথ্যা যা পৃথিবীতে এখনো সত্য বলে পরিচালিত হচ্ছে। একটি ধাপ্পাবাজ মতবাদ দ্বারা একদল নাস্তিক ইসলামকে পৃথিবীতে হেয় এবং মূল্যহীন করার চরম চক্রান্তে মেতে আছে, লেখক একাই তাদের একহাত ভালোভাবেই নিয়েছেন। বইটি নাস্তিক এবং আস্তিক সবার জন্যই সংগ্রহ করে রাখার মতো বই। লেখকের মঙ্গল কামনা করি যিনি ইসলামের চরম পরিস্থিতিতে তার লেখনি দ্বারা খেদমত করেছেন।


SIMILAR BOOKS

PAYMENT OPTIONS

Copyrights © 2018 BoiBazar.com