বেলা ফুরাবার আগে (পেপারব্যাক)

    4.67 Ratings     9 Reviews

বইবাজার মূল্য : ৳ ২০১ (৩০% ছাড়ে)

মুদ্রিত মূল্য : ৳ ২৮৭





WISHLIST


Related Bundles


Bundle Title Price
1
আরিফ আজাদ বান্ডেল

৳ ৮০০



Overall Ratings (8)

Md.Al-Imran Hemel
11/04/2020

বেলা ফুরাবার আগে বইয়ের নাম দিয়ে বোঝা যায় বইটার গুরুত্ব৷ কতটা। মানুষকে সচেতন করতে সঠিক পথে চলতে।এমন বইয়ের অবদান অনেক। এমন বই আরও আসবে এই আশা রইল। সুন্দর এবং অসাধারণ একটা বই


Muhammad Mosharrof Hussain
30/03/2020

বই - বেলা ফুরাবার অাগে লেখক - অারিফ অাজাদ 'বেলা ফুরাবার অাগে' বইটি মূলত তরুণদের উদ্দেশ্যেই লেখা।বইটিতে তরুণদের সমস্যাগুলোকে প্রধান্য দেওয়া হয়েছে।যেমন-হারাম রিলেশনশীপ, চোখের যিনা,বিপদে ধৈর্য হারিয়ে অস্থিরতা,তথাকথিত সুখের পিছনে ছোটা সহ নানান সমস্যা নিয়ে তিনি কথা বলেছেন।তিনি সমস্যা গুলো যেমন তুলে ধরেছেন ঠিক তেমনি সমাধানের পথও দেখিয়েছেন।তাই বইটিকে একটি অাত্নোন্নয়নমূলক বইও বলা চলে। বইটিতে অারিফ অাজাদ গদ্য অাকারে বিভিন্ন বাস্তব ঘটনা ও সমস্যাগুলো যেমন তুলে ধরেছেন একই ভাবে কুরঅান হাদিসের রেফারেন্স ও তাঁর ব্যাখ্যা সহ নানারকম ইসলামিক ঘটনাও তুলে ধরেছেন।যার ফলে অামার মতো পাঠকরা বইয়ের মধ্যে মজিয়ে যাবে।অামরা যে ভুলের সমুদ্রে ডুবে অাছি সেটা টের পাবো। অামার মনে হয়,অামরা যারা জেনারেল লাইনে পড়াশোনা করি এবং তরুণ তাঁরা যদি এ বইটি এখলাছের সহিত মন দিয়ে পড়ে এবং অাল্লাহ যদি তাঁর রহমতের দৃষ্টিতে অামাদের দিকে তাকায় তাহলে অামাদের হেদায়েত ও অালোর পথে প্রত্যাবর্তনের ওসিলা হিসেবে এই একটি বইই যথেষ্ট। মোটকথা অন্ধকারাচ্ছন্ন পথ থেকে অালোর পথ খুঁজে পেতে,নিজেকে নতুনভাবে চিনতে ও অাবিষ্কার করতে বইটি অামাদের জন্যে রিমান্ডার হিসেবে কাজ করবে। রেটিং:১০/৯.৫


Dhoni
30/03/2020

বরাবরের মতো আরিফ আজাদের পক্ষ থেকে পেলাম আরো একটি সুন্দর বই। এমন অনেক ভাই/বোন আছেন যারা দ্বীন এর ব্যাপারে উদাসিন, অনেক ভাই/বোন অনেক হারাম কে তারা হারাম মনে করেন না এবং অনেক ভাই/বোন আছেন যারা সামান্য হেয়ালিতে বাদ দিয়ে দেন অনেক প্রয়োজনীয় আমল। মূলত বইটি তাদের উদ্দেশ্য করে লেখা। কুরআন আর হাদীসের কম্বিনেশনে প্রতিটি লেখা-ই জীবন পথে সুন্দর দিকনির্দেশনার একটি ভাল উৎস হিসেবে কাজ করবে। আল্লাহ লেখককে উত্তম প্রতিদান দান করুন।


Al amin
30/03/2020

অসাধারণ একটা বই। 


sarmin akter
29/03/2020

বইঃ বেলা ফুরাবার আগে লেখকঃ আরিফ আজাদ বইটি আসলে একটি অনুপ্রেরণামূলক বই আমার কাছে মনে হয়েছে। কেননা আমরা যখনই বিপদগ্রস্ত হই তখনই আমাদের কাছে মনে হয় এই বিপদ থেকে পার হওয়ার আর কোন রাস্তা নেই বুঝি। কিন্তু না। সর্বশেষ মহান আল্লাহ আছেন আমাদের সকল বিপদ থেকে উদ্ধার এর জন্যে। তাই অবশ্যই আমাদের ভরসা রাখতে হবে। ধন্যবাদ লেখককে এতো সুন্দর লেখনীর জন্যে।


Qyfu
29/03/2020

(বেলা ফুরাবাব আগে) Arif Azad ar  best boi ai year ar onar boigulo  oshadharon hoy . Onar ai boita ai year book fair a ber hoise .atw sundor vabe boi lekhse khubi vhalo sobaike porar jonno Onurodh roilo (Mahal)


Opi
29/03/2020

আরিফ আজাদের লিখা আরো একটি অসাধারন বই। আমারা অনেকে অনেক সময় কিছু বিষয়ে হতাশ হয়ে পরি, এই হতাশা থেকে মুক্তির কিছু মাধ্যম উনি আমদের দেখাতে চেয়েছেন। আমদের ধর্ম এবং নবী রাসুলের জীবন এর উধাহরন দিয়ে।


Tasnim
27/02/2020

অসাধারণ একটা বই।


SIMILAR BOOKS

PAYMENT OPTIONS

Copyrights © 2018 BoiBazar.com