ইসলামি জীবনব্যবস্থা (হার্ডকভার)

    4.75 Ratings     4 Reviews

বইবাজার মূল্য : ৳ ৬০০ (২৫% ছাড়ে)

মুদ্রিত মূল্য : ৳ ৮০০





WISHLIST


Overall Ratings (4)

Opi
25/04/2020

সহজ সরল ভাষায় লেখা বইটি ঈমানের সাথে জীবন যাপনের জন্য খুব কার্যকর বলে মনে হয়েছে। মানুষের সাথে লেনদেন সম্পর্কিত বিষয়াদি নিয়ে লেখা অধ্যায়টি আমার খুব ভালো লেগেছে। এই বইয়ে উল্লেখিত ইসলাম সম্পর্কিত ব্যাপারগুলো দৈনন্দিন জীবনে অনেক কাজে লাগবে। লেখকের জন্য শুভ কামনা রইলো।


Salim
31/03/2020

ইসলামি জীবনব্যবস্থা,,, ইসলামি জীবনব্যবস্থা স্বয়ংসম্পূর্ণ, পূর্ণাঙ্গ ও কল্যাণময় জীবনব্যবস্থা। অনৈসলামি জীবনব্যবস্থা ঠিক তার বিপরীত। ইসলাম ছাড়া যত জীবনব্যবস্থা আছে, সবই অনৈসলামি জীবনব্যবস্থা। ইসলামই একমাত্র জীবনব্যবস্থা, যা শান্তি ও নিরাপত্তা, ইনসাফ ও আদল প্রতিষ্ঠা করে। আর মানবরচিত যত পথ-মত ও মতবাদ আছে, সবই মানব সভ্যতাকে ধ্বংস করে। মনুষ্যত্বকে পিষে ফেলে। মানবরচিত জীবনব্যবস্থার অসারতা, ইসলামি জীবনব্যবস্থার প্রয়োজনীয়তা জানার জন্য ও উপলব্ধি করার জন্য এই কিতাবটি অনেক সহায়ক হবে।ইনশাআল্লাহ। ইসলামের সাথে কুফফার গোষ্ঠীর বিশ্বাসগত, বিধানগত, নীতিগত দিক থেকে লড়াই সবসময় চলবে। ইসলামের বিধিবিধান মানবতার কল্যাণের জন্য। কিন্তু ইসলামের সাথে বিদ্বেষ সবসময় এই সংঘাতকে চাঙ্গা রাখছে। মানুষকে আল্লাহ তায়ালা স্বাধীন ইচ্ছাশক্তি দিয়ে দুনিয়ায় পাঠিয়েছেন। এই ইচ্ছাশক্তি কিন্তু আল্লাহর পক্ষ থেকে আমাদের জন্য আমানত স্বরুপ। এই আমানতের সঠিক ব্যবহারের মাধ্যমেই আল্লাহর প্রদত্ত সব কিছু পালনের মাধ্যমেই তার প্রিয় বান্দা হওয়া সম্ভব। কিন্তু আমরা আল্লাহ প্রদত্ত সেই আমানতের খিয়ানত করে ঝুকে পড়ছি মানব রচিত ব্যবস্থার দিকে। যদিও মানবরচিত যত পথ-মত ও মতবাদ আছে, সবই মানুষের অকল্যান বয়ে আনে । তবুও মানুষ সেই সব ব্যবস্থার দিকেই বেশি আকর্ষিত হয়। ইসলামের সকল বিধিবিধান মানবতার কল্যাণের জন্য শেষ কথাঃ- পরিশেষে বলতে হয় বর্তমান প্রেক্ষাপট অনুযায়ী এত সুন্দর একটি বই লেখার আল্লাহ রাব্বুল আলামীন বইয়ের লেখক, প্রকাশক, পাঠক সহ সবাইকে কবুল করুন। জীবনকে ইসলামী শরীআত মোতাবেক পরিচালিত করার জন্য বই অনেক উপযোগী,,,


Md.Al-Imran Hemel
31/03/2020

এমন একটাবই এর অপেক্ষায় ছিলাম। ইসলাম সম্পর্কে জানতে হবে একজন মুসলিম হিসেব সব সময় পাশে রাখার মত বই এটি। অসাধারণ একটা বই


Sohag
30/03/2020

📚বই: ইসলামী জীবনব্যবস্থা বইটিতে কী আছে? ইসলামী আকিদা আছে ইসলামী শরিয়াহ নিয়ে মোটামুটি ভালো আলোচনা আছে। আর আছে ইসলামী শাসনব্যবস্থা নিয়ে। এই ৩টি অধ্যায়ে অনেক বিষয়ের আলোচনা এসেছে আলহামদুলিল্লাহ। আমরা যারা ইসলামী জ্ঞানার্জন করতে আগ্রহী তারা এই একটা বইতে মোটামুটি অনেক ভাল আলোচনা পাবো সব নিয়েই আলহামদুলিল্লাহ... বইটার জরুরত পড়া শেষ হলেই ফুরিয়ে যাবেনা। সব সময় কাজে লাগবে বইটি..


SIMILAR BOOKS

PAYMENT OPTIONS

Copyrights © 2018-2022 BoiBazar.com