নেভার স্টপ লার্নিং

    5 Ratings     5 Reviews

বইবাজার মূল্য : ৳ ২২৬ (২৫% ছাড়ে)

মুদ্রিত মূল্য : ৳ ৩০০

প্রকাশনী : অধ্যয়ন





WISHLIST


Related Bundles


Bundle Title Price
1
টিনেজার্সদের জন্য সারপ্রাইজ প্যাক

৳ ৮৬০

2
আয়মান সাদিক বান্ডেল

৳ ৭০০



Overall Ratings (5)

Salim
13/04/2020

“নেভার স্টপ লার্নিং” বই লেভার স্টপ লার্নিং বইটি অত্যন্ত গুরুত্বপূর্ণ শিক্ষনী ও একটি বই। শেখার কোনো নির্দিষ্ট সময়, স্থান কিংবা সীমা-পরিসীমা নেই। আমরা প্রত্যেকেই প্রতিনিয়ত নতুন নতুন বিষয় সম্পর্কে জানছি ও শিখছি। প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি বাস্তব জীবন ও কর্মমুখী শিক্ষাও সমভাবে প্রয়োজনীয়। আর তাই, সমাজে ও কর্মক্ষেত্রে নিজের অবস্থানকে দৃঢ় করতে আমাদেরকে বেশিকিছু কৌশল রপ্ত করতে হবে। এ কৌশল বা আইডিয়াগুলোই আমাদের স্বপ্নগুলোকে বাস্তবে রূপ দেওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখবে। এ বইটিতে এমনই কিছু ছোট্ট ছোট্ট আইডিয়া, কৌশল, হ্যাক সম্পর্কে সংক্ষেপে আলোচনা করা হয়েছে যাতে করে বর্তমান প্রজন্মের শিক্ষার্থীরা লেখাপড়াকে প্রাধান্য দেয়ার পাশাপাশি নিজেদেরকে দক্ষ, অভিজ্ঞ, যোগ্য, কুশলী এবং আদর্শ মানুষ হিসেবে গড়ে তোলাটাকেও প্রাধান্য দেয় এবং প্রিয় বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতিতে ভূমিকা পালন করতে পারে। এই বইটি প্রতিটি মানুষের দরকার কারণ জীবনে শেখার কোন সময় কিংবা বযস নেই।। তাই বইটি আজকেই কিনুন পরুন শিখুন।।।


Al amin
08/04/2020

“নেভার স্টপ লার্নিং”... বইটিতে সংক্ষেপে বর্ণিত অাছে তেমনি কিছু অাইডিয়া যেগুলো বর্তমান প্রজন্মের পাঠকদের কল্পনা অার সৃজনীশক্তির বিকাশের পাশাপাশি ব্যাক্তিত্বের বিকাশ ও উন্নয়নেও সহায়তা করবে।


Hafsa
09/07/2019

নেভার স্টপ লার্নিং: আমাদের অধিকাংশই বই বলতে মূলত দুরকমের বইকে বুঝি! একটা পাঠ্যবই অন্যটা গল্পের বই। হাজারো ফিকশনের ভীড়ে আমরা আজকাল অন্য কোনও বিষয় নিয়েও যে লেখা যেতে পারে তা ভুলতেই বসেছি। বই পড়ে আমরা আমাদের কল্পনাশক্তি সৃজনশীলতা ইত্যাদি গুণাবলির বিকাশ ঘটাতে পারি। কেমন হতো যদি বই পড়ে বদলে ফেলা যেত নিজেকে? শেখা যেতো হতাশা থেকে মুক্তি পাওয়ার, অপরিচিত কারও সাথে প্রথমবারের মতো ফোনে কথা বলার কিংবা সময়কে সঠিকভাবে কাজে লাগানোর মতো দারুণ এবং বাস্তব জীবনে অত্যন্ত প্রয়োজনীয় কিছু কৌশল।


Md Aashiq
01/04/2019

এই বইটিতে ৪৭টি এমন সব বিষয় নিয়ে কথা বলেছে যেগুলো আসলেই জানা অনেক প্রয়োজন।আমরা অনেক সময় অনেক কিছু নিয়ে চিন্তা করি যে এইটা কিভাবে করবে,সামনে কিভাবে আগাবো।এই বইটি লেখক এইরকম দরকারী সব বিষয় মিয়ে কথা বলেছেন।যারা ভর্তি পরীক্ষা দিবে তারা যেন হতাশ না হয়ে পরে সেজন্য এইটা নিয়ে লিখেছে লেখক।সে তার নিজের অভিজ্ঞতা আমাদের সাথে শেয়ার করেছে।আমরা মানসিক অশান্তিতে অনেক সময় বুঝে উঠতে পারি না যে কিভাবে সেখান থেকে বের হব সেবিষয়ে লেখক খুব সুন্দর করে বলেছেন কিভাবে সেখান থেকে বের হতে হবে।যারা বিশ্ববিদ্যালয় পড়ে তাদের একটা কমন প্রশ্ন হলো সিজিপিএ কত রাখতে হবে,জব এর ক্ষেত্রে তা কতটা গুরুত্বপূর্ন,সিজিপিএ কম বলে কি সে কিছুই করতে পারবে না?এই সব প্রশ্ন প্রায় সবার মাথাই আসে।এসব বিষয় নিয়ে খুব সুন্দর করে এমন ভাবে বলেছেন যেন এর পর থেকে সিজিপিএ নিয়ে কোন প্রশ্ন কারো মাথায় আসলে সে যেন সাথে সাথে তার উওর বের করতে পারে।লেখকয়ের এই অংশটা আসলেই খুব উপকার করবে সবার।সবার দিনই ২৪ঘন্টা।দেখা যায় এই ২৪ঘন্টাকে কাজে লাগিয়ে কেউ অনেক কিছু করে ফেলে আবার কেউ কিছুই করতে পারে সময় এর অভাবে।তাই লেখক সময় বাচানোর টেকনিক নিয়েও কথা বলেছেন।ছাএ জীবনে সবারই ইচ্ছা করে নিজের উপার্জনে চলার কিন্তু অনেকে বুঝতে পারে না কিভাবে তা করবে তাই লেখক এই বইটিতে অর্থ উপার্জনের ১০টি টেকনিক দিয়েছে যা আসলেই অনেক কার্যকর।ভোকাবুলারি নিয়ে আমরা সবাই কমবেশি সমস্যায় পরি।লেখক ভোকাবুলারি জয়ের কৌশল নিয়েও কথা বলেছেন।যা সবারই কম বেশি সমস্যা সমাধান হবে।আমরা অনেকে সিভি লিখি চাকরির সময় গিয়ে যা মোটেও ঠিক না।কেন ঠিক না,কখন লেখা উচিত তা লেখক খুব সুন্দর করে বলেছেন এই বইটিতে।চাকরির ক্ষেত্রে অনেক সময় ভালো জানার পরেও দেখা যায়যে চাকরি হয় না এর কারন হলো ইন্টারভিউয়ের সময় সে অনেক ভুল করে যা সে নিজে বুঝে উঠতে পারে না তাই এই নিয়ে বইটিতে অনেক ভালোমতো লিখেছে।যা সবারই কমবেশি সাহায্য করবে।অনেক সময় যখন আমরা হতাশা হয়ে পরি তখন অনেকে বলে তোকে দিয়ে কিছু হবে না আসলেই কি তাই?লেখক খুব সুন্দর করে তা ব্যাখা করেছে।আমাদের অনেক সময় দরকার হয়ে পরে অপরিচিতদের থেকে সাহায্য নেয়া কিন্তু কিভাবে ভালোমতো বলতে হবে তাকে,পাওা না দিলে কিভাবে পাওা আদায় করে নিতে হবে তা লেখক খুব সুন্দর করেই ব্যাখা করেছেন।বইটি আসলেই অসাধারণ।এরকম বই খুব কমই পাওয়া যায়।বইটিতে এমন সব বিষয়নিয়ে কথা বলেছে যেগুলো আসলেই সবার জানা উচিত।বইটি পড়ে আমি অনেক কিছু জানতে পেরেছি।সবার পড়ার মতো একটা বই।বইটি পড়লে সবাই অনেক কিছু বিষয়ে জানতে পারবে যা আসলেই খুব দরকার সবার জানা।তাহলে জিবনটা আরেকটু সহজ বলে মনে হবে।সবার ভালো লাগবে এই আমার বিশ্বাস। #বইবাজার_রিভিউ_প্রতিযোগীতা_মার্চ_২০১৯


Md. Al Faruk
21/03/2019

নেভার স্টপ লার্নিং বইটি আয়মান সাদিকের লেখা তার অন্যতম সেরা একটি বই মূলত এই বইয়ে স্টুডেন্টদের পড়াশোনার বিভিন্ন বিষয় এবং মূলত তাদের কে মোটিভেট করা এই বইটির মূল লক্ষ্য তাছাড়া আমরা যে দৈনন্দিন বিভিন্নভাবে সময় নষ্ট করি বা আমরা যে প্রায় সময় আমাদের মানসিকতা পরিবর্তন করি সে মানসিকতা সম্পর্কে এবং মানসিকতার কিছু উল্লেখযোগ্য বিষয় সমাধান এনে এই বইয়ের আলোচনা তাছাড়া আমরা কিভাবে আমাদের সময়কে সঠিকভাবে বন্ধন করতে পারব আমরা কিভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমের সৎ ব্যবহার করতে পারব তাছাড়া বিভিন্ন প্রকার স্টুডেন্টদের সাধারণ বিষয় তাছাড়া রয়েছে এখানে বিভিন্ন গল্পের মাধ্যমে বা উদাহরণের মাধ্যমে বোঝানো অর্থাৎ অনায়াসে ছাত্র-ছাত্রীদের জন্য একটি শ্রেষ্ঠ বই


SIMILAR BOOKS

PAYMENT OPTIONS

Copyrights © 2018 BoiBazar.com