দ্য পাওয়ার অব ইউর সাবকনশাস মাইন্ড (হার্ডকভার)

    3.57 Ratings     7 Reviews

বইবাজার মূল্য : ৳ ২৪০ (২৫% ছাড়ে)

মুদ্রিত মূল্য : ৳ ৩২০





WISHLIST


Related Bundles


Bundle Title Price
1
মুক্তদেশ মোটিভেশনাল বান্ডেল

৳ ১৩৫০

2
মুক্তদেশ সেরা মোটিভেশনাল বান্ডেল

৳ ৬৮০



Overall Ratings (5)

Salim
01/04/2020

দ্য পাওয়ার অব ইয়োর সাবকনশাস মাইন্ড,,,, আমরা কি জানি কেন কেউ হাসিখুশি থাকে কেন কেউ মন খারাপ করে থাকে, কেন কেউ ভীতু থাকে কেন কেউ কনফিডেন্ট থাকে, কেউ ব্যর্থ হয় আবার কেনই বা কেউ সফল হয়। এ সকল প্রশ্নের উত্তর আছে আপনার নিজের মধ্যে। এজন্য আপনাকে আপনার মনের শক্তি জাগাতে হবে, মাইন্ড পাওয়ার ব্যবহার করতে হবে। আমাদের মন দুই ধরনের একটি সচেতন মন অন্যটি অবচেতন মন। সচেতন মন চিন্তা করতে পারে, বিশ্লেষণ করতে পারে। কিন্তু অবচেতন মন চিন্তা তর্ক বিশ্লেষণ কিছুই করতে পারে না অবচেতন মন যেহেতু চিন্তা বা বিশ্লেষণ করতে পারে না তাই আপনি যখন আপনার অবচেতন মনকে কোন কিছু নির্দেশ করেন অবচেতন মন সেই নির্দেশ বিচার বিশ্লেষণ না করে গ্রহণ করে এবং সেই ভাবে কাজ করা শুরু করে। তাই এই অবচেতন মনকে নেগেটিভ নির্দেশ দিলে সে সেগুলো গ্রহণ করে। তাই কখনো এমন ভাবা ঠিক না যে আমি পারবো না, আমাকে যে হবে না, আমি ব্যর্থ হব। তাহলে তাই ঘটবে। তাই অবচেতন মনকে সবসময় পজেটিভ নির্দেশ যে আমি পারব, আমাকে দিয়ে হবে, আমি সফল হব। তাহলে তাই হবে। সাফল্যের তিনটি ধাপঃ ১। আপনি যে জিনিসটি ভালোবাসেন তা খুঁজে বের করে কাজটি করুন। নিজের কাজকে ভালবাসতে না পারলে নিজেকে সফল বলে দাবি করতে পারবেন না। ২। কাজটিতে পারদর্শী হন এবং সেরাটি দেয়ার জন্য সংগ্রাম চালিয়ে যান। ৩। আপনাকে নিশ্চিত হতে হবে যে আপনি যা করতে চাইছেন তা যেন শুধু স্বার্থপর সুলভ না হয়। অবচেতন মন থেকে যেভাবে গাইডেন্স পাবেনঃ ১। নিদ্রালু অবস্থায় মন ও দেহকে শান্ত করে মনোযোগ কেন্দ্রীভূত করুন। ২। সচেতন মন দিয়ে সমস্যা সমাধানের চেষ্টা করুন। ৩। অনুভব করুন যথার্থ সমাধান পেলে আপনার কেমন লাগবে। ৪। এভাবে ভাবতে ভাবতে ঘুমিয়ে পড়ুন যে কোন সময় আপনার সমস্যার উত্তর পেয়ে যাবেন। অবচেতন মন ব্যবহারের সঠিক সময়ঃ এখানে শুধুমাত্র ইতিবাচক চিন্তা করলেই হবে না। এই চিন্তা করার জন্য একটি যথার্থ সময় রয়েছে। ✔ আপনি যখন কালের গোপনীয়তা ব্যবহার করতে শিখবেন তখন নিজেও হয়ে উঠবেন একজন চুম্বকায়িত মানুষ। সচেতন মন ও একটি জাহাজের ক্যাপ্টেনের মত। ✔একবার অবচেতন মন কোন আইডিয়া গ্রহণ করলে তা বাস্তবায়নের জন্য কাজ শুরু করে দেয়। ✔ যখন আপনার বস্তুগত সেন্স গুলো কাজ করে না তখন আপনার সচেতন মন সর্বোচ্চ পর্যায়ে কাজ করে। অবচেতন মন যখন ঘুমন্ত বা সুপ্ত অবস্থায় থাকে এই বুদ্ধিমত্তা তখন নিজেকে জানান দেয়। ✔ একবার কোন দিক নির্দিষ্ট হয়ে গেলে অবচেতন মনের কাইনেটিক একশন আপনার ঘুমের মধ্যে চলাফেরা করতে থাকে এবং প্রয়োজনীয় কাজ বাস্তবায়ন করে। ✔ অবচেতন মনকে প্রভাবিত করার সেরা উপায় হল নিদ্রালু একটি অবস্থার মধ্যে প্রবেশ করা। ✔ ঘুমাবার আগে যে কোন সমস্যার বিষয়ে আপনার অবচেতন মনকে সমাধানের রাস্তা খুঁজে বের করার জন্য আদেশ করুন, উত্তর পাবেন। ✔ টাকা উপার্জনে যেন আপনার জীবনের একমাত্র লক্ষ্য না হয়ে ওঠে। ✔ সাফল্যের আইডিয়ার মধ্যেই লুকিয়ে আছে সফলতা সমস্ত উপাদান। ✔ ব্যক্তিত্বের মাঝে প্রেম না আসলে সে শুকিয়ে গিয়ে মরে যাই। ✔ নেতিবাচক সমালোচনা গায়ে লাগাবেন না। তাহলে অবচেতন মন সেটা গ্রহণ করবে, যা মোটেও উচিত নয়। ✔ আপনি যে জিনিসটা নিয়ে ভয় পাচ্ছেন বাজে কাজ করতে ভীত, ওটাই করুন। ✔ বার্ধক্য শরীরে আসে, মনে নয়। অবচেতন মন কখনও বুড়ো হয় না। তাই যারা জীবনে সফল হতে চান তারা অবশ্যই বইটি পড়বেন।।।।


Opi
30/03/2020

মানুষের অবচেতন মনকে নিয়ে লেখা একটি বই হল দা পাওয়ার অব ইউর সাবকনশাস মাইন্ড। মানুষের অবচেতন মনের যে কি ক্ষমতা সেটা এই বইটি না পরলে কখনো জানতেও পারতাম না। অবচেতন মন ব্যবহার করে যে বিশ্ব জয় করাও সম্ভব তা জানতে চাইলে এই বইটি পড়তে হবে।


Md.Al-Imran Hemel
30/03/2020

আপনার অবচেতন মনের মিরাকল ঘটানো শক্তি আপনার আমার সামনেই রয়েছে এবং সেটা বহু বহু আগে থেকেই । এই বই আপনারা কিছু পরিবর্তন করে দেবে বলে মনে হয়েছে


Ahmed
09/07/2019

আপনার অবচেতন মনের মিরাকল ঘটানো শক্তি আপনার আমার সামনেই রয়েছে এবং সেটা বহু বহু আগে থেকেই । চিরন্তন সত্য এবং জীবনের নিয়মনীতি সকল ধর্মের আগেই ঘটেছে। এ ভাবনা মাথায় রেখে আপনাকে এ বইটি পড়তে বলবো । কারণ বইয়ের সামনের অধ্যায়গুলোতে রয়েছে মনের অসাধারণ শক্তির এক আধারের কথা । এটি মানসিক এবং শারীরিক ক্ষত সারিয়ে তুলবে, ভীত মনকে স্বাধীন করে তুলবে এবং দারিদ্র্য, ব্যর্থতা, দুঃখ, হতাশা ইত্যাদি সবকিছু থেকে আপনাকে মুক্ত করবে। শুধু আপনাকে যা করতে হবে তা হলো মানসিক এবং আবেগী ইচ্ছেগুলোর বাস্তবরূপ প্ৰকাশ । আপনার অবচেতন মনের সৃজনশীল শক্তি নিজ থেকেই সাড়া দেবে। আর কাজটা আজ থেকে, এখন থেকেই শুরু করে দিন । আপনার জীবনে দারুণ দারুণ সব ব্যাপার ঘটতে দিন! এ অভ্যাস বজায় রাখুন। সেদিন পর্যন্ত, যতদিন পর্যন্ত না আঁধার কেটে আপনার জীবনে ঝলমল করে ওঠে আলো ।


Faruk
18/12/2018

মূল বইটি পড়ে অনেক ভালো লেগেছে।জোসেফ মারফি’র লেখা “দ্য পাওয়ার অব ইউর সাবকনশাস মাইন্ড” বইটি আসলেই অসাধারন একটি বই।বইটি আমার জীবনে অনেক খানি পরিবর্তন এনেছে। বইটি আরো ভালো ভাবে ফিল করার জন্য অনুবাদ বইটি পড়লাম। আশা করছিলাম অনুবাদ বইটি অনেক ভালো হবে। যতটুকু আশা করেছিলাম ততটুকু ভালো হয়নি। অনুবাদক আরো নিপুন ভাবে মূল বইয়ের মতন ইতিবাচক বিষয় গুলো ব্যাখ্যা করতে পারতেন।


SIMILAR BOOKS

PAYMENT OPTIONS

Copyrights © 2018-2022 BoiBazar.com