থিংক অ্যান্ড গ্রো রিচ (হার্ডকভার)

    4.6 Ratings     5 Reviews

WISHLIST


Related Bundles


Bundle Title Price
1
মুক্তদেশ মোটিভেশনাল বান্ডেল

৳ ১৩৬৫



Overall Ratings (5)

Opi
01/04/2020

থিংক এন্ড গ্রো রিচ একটি অনুপ্রেরণাদায়ক বই। বইটি পড়লে যে কেউ উজ্জীবিত হবেন এ কথা বলাই যায়। পাঠকের আত্নবিশ্বাস বেড়ে যাবে এবং নতুন উদ্যমে এগিয়ে যেতে পারবেন। অনুবাদের মান আর একটু ভালো হলে বইটি পড়তে আরও ভালো লাগতো।


Ahmed
09/07/2019

পড়ে শেষ করলাম "Think and Grow Rich" by Napoleon Hill বইটি। (অনুবাদ বই রয়েছে) । প্রায় ৭০ বছর ধরে এই বইটি বেস্ট সেলার হিসেবে আছে। বইতে ম্যাজিকের মত কিছু কথা রয়েছে। বইয়ের প্রথম দিকে একটি কথা আছে যা চমকে দেয়ার মত। " এই বই পড়ার আগেই কিছু মানুষ চিন্তা করবে এই বই পড়ে তেমন লাভ হবে না। বইটি তাদের জন্য যারা ইতিবাচক চিন্তা করতে পারে।" বইয়ে বেশ কিছু কথা আছে যা নতুন করে চিন্তা করতে শেখাবে। বইয়ের কিছু অংশ তুলে দিলাম যা আমার কাছে বেশ ভাল লেগেছে। "মৃত্যু অনিবার্য একে মেনে নিতেই হবে, এ সিদ্ধান্ত নিয়ে নিজেকে দুশ্চিন্তামুক্ত করুন, মৃত্যুভয় থেকে চির জীবনের জন্য মুক্ত হয়ে যান। দুশ্চিন্তামুক্ত জীবন ছাড়াই যে সম্পদ অর্জন করতে পারবেন তাতেই সন্তুষ্ট থাকবেন এ সিদ্ধান্তে পৌছে চাবকে দিন দারিদ্রের ভয়কে। অন্য লোকে আপনাকে নিয়ে কী বলল বা ভাবল তাতে আপনার কিছু আসে যায় না, এ সিদ্ধান্তে পৌছে সমালোচনার ভয়কে দূর করুন। বুড়ো বয়সকে ভয় না পেয়ে চিন্তা করুন যত বয়স বাড়বে ততই আপনার জ্ঞানের পরিধি বৃদ্ধি পাবে, নিজেকে আরো বেশি নিয়ন্ত্রণ করতে পারবেন। ভালবাসা বা প্রেম না পেলেও আপনি একা দিব্যি চলতে পারবেন এ সিদ্ধান্ত নিয়ে ভালবাসা হারানোর ভয় থেকে বেরিয়ে আসুন। দুশ্চিন্তার অভ্যাস পরিত্যাগ করুন। জীবন আপনাকে যা দিচ্ছে সেখানে দুশ্চিন্তা অর্থহীন, এ সিদ্ধান্ত নিন। দেখবেন তাহলে আপনার মধ্যে চলে এসেছে মানসিক শান্তি এবং চিন্তার স্থিরতা যা আপনার জন্য নিয়ে আসবে সুখ।"


Ashik
18/03/2019

প্রথমে আমি মনে করেছিলাম বইটির মধ্যে ধনীদের অভ্যাস, কিছু পরামর্শ ইত্যাদি দেওয়া থাকবে। কিন্তু বইটি পড়ার পর আমার ধারণা পুরো পাল্টে যায়। এটা একজন অসাধারণ মানুষ হতে সাহায্য করবে, কীভাবে বিভিন্ন মানুষের সাথে ভালো সম্পর্ক রাখতে হয় এবং সবকিছু ভিন্ন ধারায় দেখা শেখায়। বইটি আমাদের শেখাবে বড় স্বপ্ন দেখা এবং কীভাবে তা পূরণ করতে হয়। সবাই স্বপ্ন পূরণ করতে পারে না কারন সবাই তা চায় না। নেপোলিয়ন হিলের ২০ বছরের গবেষণায় সবার জন্য কিছু থাকবেই তা আমি নিঃসন্দেহে বলতে পারি। মাস্ট রিড একটি বই। #বইবাজার_রিভিউ_প্রতিযোগিতা_মার্চ_২০১৯


Md Saiful Islam
05/12/2018

বইটি মূলত আমেরিকান দ্বিতীয় সেরা ধনী অ্যান্ড্রু কার্নেগীর গবেষণা। তিনি হিল কে বিখ্যাত মানুষের সাথে সাক্ষাৎ করার অ্যাপয়েন্টমেন্ট থেকে শুরু করে সকল ব্যবস্থা করে দিয়েছিলেন।


Nafeo Joy
01/10/2018

Interesting Book!


SIMILAR BOOKS

PAYMENT OPTIONS

Copyrights © 2018-2021 BoiBazar.com