কোডিং ইন্টারভিউ : প্রস্তুতি, সমস্যা ও সমাধান

    4 Ratings     3 Reviews

বইবাজার মূল্য : ৳ ২৩৬ (২০% ছাড়ে)

মুদ্রিত মূল্য : ৳ ২৯৫





WISHLIST


Overall Ratings (3)

Al amin
22/04/2020

আমাদের দেশে একটি কথা প্রচলিত আছে যে, মামার জোর থাকলে যোগ্যতা ছাড়াই চাকরি পাওয়া যায়। অনেক ক্ষেত্রে আবার দেখা যায় যে চাকরি পাওয়ার জন্য ঘুষ দিতে হয়। তবে আমাদের দেশের সফটওয়্যার কোম্পানিগুলোতে প্রোগ্রামার হিসেবে চাকরি পাওয়ার জন্য মামার জোর যথেষ্ট নয়, কারণ তাদের কাজগুলোই এমন যে, যথেষ্ট যোগ্যতাসম্পন্ন লোক না নিলে তাদের পক্ষে ক্লায়েন্টদের সন্তুষ্ট করা সম্ভব হয় না। আমাদের দেশের সব সফটওয়্যার কোম্পানিতে ইন্টারভিউয়ের সময় হয়তো অ্যালগরিদমের ওপর জোর দেওয়া হয় না, কিন্তু শীর্ষস্থানীয় সফটওয়্যার কোম্পানিগুলোতে অ্যালগরিদম-ভিত্তিক প্রশ্নের গুরুত্ব বেশি। কিন্তু অনেক বিশ্ববিদ্যালয়ে অ্যালগরিদম কোর্সে এখনো মূলত জানা অ্যালগরিদম মুখস্থ লিখতে দেওয়া হয়। তাই ভালো সফটওয়্যার কোম্পানিতে (দেশে কিংবা দেশের বাইরে) ইন্টারভিউ দিতে হলে আলাদাভাবে প্রস্তুতি নেওয়া জরুরি। তাদের জন্য এই বইটি যথেষ্ট উপকারে আসবে বলে মনে হয়।


Md.Al-Imran Hemel
05/04/2020

কোডিং ইন্টারভিউ : প্রস্তুতি, সমস্যা ও সমাধান বইটি মুলত যারা প্রোগ্রামার হিসেবে সফটওয়ার ফার্মে যোগদান করতে চান তাদের জন্য বইটি সময়োপযোগী অসাধারণ।


Opi
31/03/2020

মূলত সফটওয়্যার কোম্পানিতে প্রোগ্রামার হিসেবে চাকরির ইন্টারভিউ এর জন্য প্রস্তুতিমূলক একটি বই কোডিং ইন্টারভিউঃ প্রস্তুতি, সমস্যা ও সমাধান। সফটওয়্যার কোম্পানিতে চাকরির জন্য কি ধরনের প্রশ্নের সম্মুখিন হতে হয় তার বিস্তারিত বর্ণনা রয়েছে বইটিতে। লেখক তার ব্যক্তিগত অভিজ্ঞতা দিয়ে বইটি লিখেছেন ও তার বর্ণনাও দিয়েছেন। প্রোগ্রামার হিসেবে ক্যারিয়ার শুরু করার আগে এই বইটি পড়লে উপকারে আসবে।


SIMILAR BOOKS

PAYMENT OPTIONS

Copyrights © 2018-2022 BoiBazar.com