লাভ ক্যান্ডি (হার্ডকভার) - জাফর বিপি | বইবাজার.কম

লাভ ক্যান্ডি (হার্ডকভার)

    4.75 Ratings     4 Reviews

বইবাজার মূল্য : ৳ ২৬৪ (২০% ছাড়ে)

মুদ্রিত মূল্য : ৳ ৩৩০





WISHLIST


Overall Ratings (4)

Md.Al-Imran Hemel
15/04/2020

লাভ ক্যান্ডি বইটি একটা অসাধারণ বই। এটা অনেক কিছু নিয়ে কথা বলেছে। আমি বলবো বইটি সময়োপযোগী বই। যুব সমাজের কাছে একটা দারুণ একটা হবে বলে আমি মনে করি


Abed
04/04/2020

বিয়ে নিয়ে মাত্রাতিরিক্ত ফ্যান্টাসিতে ভোগা বেশ বিপজ্জনক। কারণ স্বপ্নের ক্যানভাসে ইচ্ছেমতো রংতুলির আঁচড় কাটা যায়, চাহিদামতো তার অবয়ব পড়া যায়, কিন্তু বাস্তবতা এত সরল নয়। আর জীবনাও তুলির আঁচড়ে আঁকা ক্যানভাসের কোনো শিল্প নয়। এখানে আশানুরূপ প্রাপ্তি না-ও হতে পারে। স্বপ্নের মতো করে কাউকে আবিস্কারের অভিলাষ ব্যর্থও হতে পারে। অনাগত সব অলীকতায় ভোগার আগে এসব ভেবে দেখা উচিত। এরপর পূর্ন প্রস্ততি নিয়ে তবেই বৈবাহিক জীবনে পা বাড়ানো উচিত। চাহিদা ও স্বপ্নের পরিধি যদি সীমিত হয়, তাহলে প্রাপ্তি অল্প হলেও তৃপ্ত হওয়া যায়।গোলাপি- মেরুন রঙের প্রচ্ছদে মোড়ানো একটি ভালোবাসাময় কাগুজে ক্যান্ডি। যে ক্যান্ডি গলাধঃকরণ করতে পারলে আপনার পুরো জীবনটাই হয়ে যাবে মিষ্টিমধুর। যেই ক্যান্ডির ভিতরটা সাজানো হয়েছে শিক্ষার বিভিন্ন চমৎকার সব ফ্লেভার দিয়ে। আর তার প্রতিটা ফ্লেভারের স্বাদ অনন্য এবং পুষ্টিকার। জীবনে চলার পথে আসা বিভিন্ন সব ভাইরাসের ভয়ানক আক্রমণ থেকে এই ক্যান্ডি আপনাকে সাহায্য করবে পুরো প্রেসক্রপশন সেজে, ইনশাআল্লাহ।


Al amin
02/04/2020

💝লাভ ক্যান্ডি💖 বাস্তবতার সাগরের অতল গভীরে লুকিয়ে থাকা এক মহামূল্যবান মণিমুক্তা! একজন স্বামী কী কারণে বিপথে যায়? একজন স্ত্রী কী কারণে ফেলনা হয়? পেইজটিতে তার স্বরূপ উন্মোচন করা হবে।এবং এর যথাযথ প্রতিকারে ব্যক্তিগত,পারিবারিক,সামাজিক ও ক্লিনিক্যালি করণীয় বিষয়গুলো সাহিত্যের মোড়কে গল্পে গল্পে উঠে আসবে ইনশাআল্লাহ.....! যাতে থাকবে প্রতিটি বিবাহিত দম্পতির জন্য প্রেসক্রিপশন আর অবিবাহিত যুবক-যুবতীদের জন্য অমূল্য সাজেশন।


Sohag
01/04/2020

বই: লাভ ক্যান্ডি প্রত্যেক মানুষের পড়া উচিত পরিবারে নিজেকে মানসিক সুখি রাখার জন্য। বিয়ে নিয়ে মাত্রাতিরিক্ত ফ্যান্টাসিতে ভোগা বেশ বিপজ্জনক।কারণ স্বপ্নের ক্যানভাসে ইচ্ছেমতো রংতুলির আঁচড় কাটা যায়, চাহিদামতো তার অবয়ব গড়া যায়, কিন্তু বাস্তবতা এত সরল নয়। আর জীবনটাও তুলির আঁচড়ে আঁকা ক্যানভাসের কোনো শিল্প নয়। এখানে আশানুরূপ প্রাপ্তি না-ও হতে পারে। স্বপ্নের মতো করে কাউকে আবিষ্কারের অভিলাষ ব্যর্থও হতে পারে। অনাগত সব অলীকতায় ভোগার আগে এসব ভেবে দেখা উচিত। এরপর পূর্ণ প্রস্তুতি নিয়ে তবেই বৈবাহিক জীবনে পা বাড়ানো উচিত। চাহিদা ও স্বপ্নের পরিধি যদি সীমিত হয়, তাহলে প্রাপ্তি অল্প হলেও তৃপ্ত হওয়া যায়। অন্যথায় আলাদিনের চেরাগ হাতে পেলেও সুখী হওয়া দায়।


SIMILAR BOOKS

PAYMENT OPTIONS

Copyrights © 2018-2023 BoiBazar.com