শুদ্ধাচার (হার্ডকভার)

    4.67 Ratings     3 Reviews

বইবাজার মূল্য : ৳ ৩২০ (২০% ছাড়ে)

মুদ্রিত মূল্য : ৳ ৪০০





WISHLIST


Overall Ratings (3)

Salim
16/04/2020

শুদ্ধাচার ।।।।। জীবনকে সুন্দর করার জন্যে, আনন্দময় করার জন্যে, প্রশান্তিময় ও সুখী করার জন্যে সর্বস্তরের মানুষের জন্যে চমৎকার একটি বই। বইটির শুরু হয়েছে শান্তির আহবান দিয়ে।। জীবনকে কীভাবে সাজাতে হবে, সুখী সুন্দর করতে হবে- নিজের শুধু না, পরিবারের, সমাজের, জাতির- এই সামগ্রিক গাইডলাইন একটি বইয়ে পরিপূর্ণভাবে উপস্থাপিত হয়েছে। যে-কোনো পেশার, যে-কোনো বয়সের, যে-কোনো অবস্থার মানুষের জন্যেই বইটি প্রাসঙ্গিক। বইটির সতিই প্রতিটি মানুষের জন্য খুবই উপকারী।। তাই বইটি সকলের দরকার।। সংগ্রহ করে পড়ে দেখুন কথা দিচ্ছি ভালো লাগবেই।


Al amin
13/04/2020

১. #শুদ্ধাচার’- জীবনকে সুন্দর করার জন্যে, আনন্দময় করার জন্যে, প্রশান্তিময় ও সুখী করার জন্যে সর্বস্তরের মানুষের জন্যে চমৎকার একটি গাইড বই। ২. বইটির শুরু হয়েছে শান্তির আহবান দিয়ে- #আসসালামু_আলাইকুম—আপনার ওপর শান্তি বর্ষিত হোক। আজ পর্যন্ত এই বাণী দিয়ে কোনো বই শুরু হওয়ার কোনো নজির নেই। ৩. জীবনকে কীভাবে সাজাতে হবে, সুখী সুন্দর করতে হবে- নিজের শুধু না, পরিবারের, সমাজের, জাতির- এই সামগ্রিক গাইডলাইন একটি বইয়ে পরিপূর্ণভাবে উপস্থাপিত হয়েছে। ৪. যে-কোনো পেশার, যে-কোনো বয়সের, যে-কোনো অবস্থার মানুষের জন্যেই বইটি প্রাসঙ্গিক। বইটির উজ্জ্বল লাল রঙ এবং সহজ ডিজাইনের কারণে আপনার দৃষ্টি সহজেই আকৃষ্ট হবে।  সংগ্রহ করে পড়ে দেখুন কথা দিচ্ছি ভালো লাগবেই।


Opi
31/03/2020

একজন মানুষ ভালো না মন্দ তা বোঝার জন্য তার ব্যবহার খুব গুরুত্বপূর্ণ একটি বিষয়। একজন ভালো মানুষের আচার ব্যবহার কখনো খারাপ হয় না। শুদ্ধাচার বইটি একজন মানুষকে শুদ্ধ ভাবে চলতে শিখাবে। পরিবার থেকে শুরু করে শিক্ষাঙ্গন এবং কর্মক্ষেত্র পর্যন্ত প্রতিটি ক্ষেত্রে আমরা কিভাবে শুদ্ধ ও পরিশীলিত উপায়ে চলতে পারবো তার বিস্তারিত বর্ণনা রয়েছে এই বইটিতে।


SIMILAR BOOKS

PAYMENT OPTIONS

Copyrights © 2018 BoiBazar.com