দ্য $১০০ স্টার্ট আপ (হার্ডকভার)

বইবাজার মূল্য : ৳ ২২৫ (২৫% ছাড়ে)

মুদ্রিত মূল্য : ৳ ৩০০





WISHLIST


Related Bundles


Bundle Title Price
1
স্টার্ট আপ বান্ডেল

৳ ৭৮০



Overall Ratings (3)

Al amin
13/04/2020

ছাত্রজীবন শেষ করে ক্যারিয়ার সম্পর্কে ভাবছেন নাকি ছাত্রজীবনে আছেন, পরে ক্যারিয়ার নিয়ে ভাববেন? একদল কিন্তু আছেন যারা ক্যারিয়ার শুরু করার আগেই ক্যারিয়ার নিয়ে ভাবেন, ভেবেছেন এবং আজ তারা সফল। আমরা অনেকে তাদের কোম্পানীর জব পাওয়ার জন্য স্বপ্ন দেখি অথবা জব করছি। সফলদের কোম্পানীতেই, তাদের অনেক সহপাঠিরা কর্মী হিসেবে কাজ করছে, সেই কাহিনী আমাদের অনেকেরই জানা।  তরুণদের মাঝে সবচেয়ে বেশি দ্বিধাদ্বন্দ্ব থাকে স্টার্টআপ আইডিয়া নিয়ে। কি নিয়ে শুরু করা যায়, কোন ব্যবসায় বেশি লাভ, কোন ব্যবসা কাদের জন্য বেশি প্রযোজ্য, এইসব খুটিনাটি বিষয় অনেকের এখন আজানা বলেই, আমাদের মেধাবি তরুনরা এখন উদ্যোক্তা থেকে চাকুরি করাকেই বেশি গুরুত্ব দিয়ে থাকেন। আন্তর্জাতিক বেস্ট সেলার, দ্য $১০০ স্টার্ট আপ এ লেখক তরুণদের স্টার্ট আপ সম্পর্কে বলেছেন এবং শুরু করার সমস্যা ও সমাধান নিয়ে লিখেছেন। 


Opi
08/04/2020

অল্প পুঁজি নিয়ে যারা উদ্যোক্তা হতে সাহস পাচ্ছেন না তাদের মনোবল বাড়িয়ে দেয়ার জন্য দ্য ৳১০০ স্টার্ট আপ বইটি একদম উপযুক্ত। লেখক অনেকগুলো উদাহরণ দিয়ে দেখিয়ে দিয়েছেন পৃথিবীর বড় বড় উদ্যোক্তাদের অধিকাংশই একদম অল্প পুঁজি নিয়ে শুরু করেছিলেন। যারা স্বপ্ন দেখতে ভালোবাসে এবং সেই স্বপ্ন সত্যি করতে প্রাণপণ চেষ্টা করে তাদের এই বইটি ভালো লাগবে। তবে বইটির অনুবাদের মান খুবই খারাপ। এতো অসাধারণ একটি বইয়ের অনুবাদ আরও ভালো হওয়া উচিত ছিল।


Md.Al-Imran Hemel
01/04/2020

দ্য $১০০ স্টার্ট আপ বইটি ভাল হয়েছে আরও আশাকরছি ক্রিস গাইলিবিউ তবে উনি আমাদের দেশি না হওয়াতে উদাহরণ গুলো বুঝতে সমস্যা হয়। তবে আমি বলবো মোটামুটি।


SIMILAR BOOKS

PAYMENT OPTIONS

Copyrights © 2018-2022 BoiBazar.com