দ্য পাওয়ার অব পজিটিভ থিংকিং (হার্ডকভার)


WISHLIST


Related Bundles


Bundle Title Price
1
মুক্তদেশ মোটিভেশনাল বান্ডেল

৳ ১৩৬৫

2
মুক্তদেশ সেরা মোটিভেশনাল বান্ডেল

৳ ৭২৫



Overall Ratings (5)

Md.Al-Imran Hemel
31/03/2020

মূল বইটি পড়ে বইটি পড়ে আমার ভিতর অনেক পরিবর্তন নিয়ে এসেছে। মনে হচ্ছে বইটি আবার পড়ি । যখন দেখলাম বইটি আমার নিজ ভাষায় অনুবাদকৃত হয়েছে। বইটি বই বাজার ডট কম থেকে সংগ্রহ করলাম। বইটি যখন হাতে পেলাম পড়ে মূল বইয়ের মত ভালো লাগেনি। আমার মনে হয় অনুবাদকে আরো ভালো করে অনুবাদের উপর গুরুত্ব দেওয়া উচিত।


Ahmed
08/07/2019

ভাল বই


YEASIR
19/03/2019

" যারা জীবনের কোনো একটা সময়ে এসে নিজেদের উপর বিশ্বাস হারিয়ে ফেলে, নিজের মেধা ও শক্তি দ্বারা যে যেকোনো কিছু পরিবর্তন ঘটানো সম্ভব সেটা বিশ্বাস করতে পারে না- এই বইটা শুধু মাত্রই তাদের জন্য।ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করে যখন ভালো কোথাও চান্স হলো না,তখন অামি অন্য একটা জগতের বাসিন্দা হয়ে গিয়েছিলাম। যে জগতে প্রত্যেকেই ছিল ডিপ্রেশনে ভোগা।তাদের মধ্যে কেউ হয়তো সুইসাইড করছে,কেউ হয়তো সাইকো টাইপে পরিণত হচ্ছে। সেই জগতে অারো কয়েকটা দিন থাকলে হয়তো বা অামিও ওদেরই মতো হয়ে যেতাম।স্বাভাবিক জীবনে হয়তো অার ফিরতে পারতাম না।বইটির মধ্যে অন্তর্নিহিত এক অদৃশ্যশক্তি ছিল,যা অামাকে ঐ জগত থেকে বের করে নিয়ে এসেছে। এটাই হয়তো এই বইটার প্রধান শক্তি।এখন অামি নিজ অবস্থান নিয়ে অনেক খুশি।এই অবস্থান থেকেই দেশের জন্য ভালো কিছু করতে চাই।দেশের উন্নয়নে নিজেকে সম্পৃক্ত করতে চাই।জানি,এই চাওয়াগুলোর উন্মেষ সেদিনই ঘটেছিল,যেদিন বইটা অামি পড়া শেষ করেছিলাম। বইটিতে দেওয়া অাছে সাফল্যজনক ভাবে বেঁচে থাকার জন্য ধারাবাহিক এবং কার্যকর কিছু কৌশল,যা সত্যিই যে কাউকেই অনুপ্রানিত করবে।দারুণ -দারুণ সব উদাহরণের সমন্বয়ে বইটা লিখা হয়েছে। বইটিতে অারো একটা বিষয়ের উপর লেখক বারংবার জোর দিয়েছেন। অার সেটা হলো,' প্রত্যেকেই যেন বিধাতার উপর বিশ্বাস রাখে।' বইটার যে লাইনগুলো অামাকে দারুণ ভাবে উজ্জীবিত করে এখনও,তার কয়েকটি লাইন নিম্নোক্ত ঃ * জীবনের কাছে মার খেতে খেতে শেষ হয়ে যাবার জন্যই অামাদের এ পৃথিবীতে অাসা নয়। *অাসলে অাপনি যদি পরাজিত হতে চান তবেই শুধু অাপনি পরাজিত হবেন,অন্যথায় নয়। * বিনীত অাচরণ মানব চরিত্রের এক দামী অলংকার। * ছাত্রজীবনে Flop হলেও কর্মজীবনে Top এ পৌঁছা যাবেনা এমন ধারণা করা ঠিক নয়। *সৃষ্টিকর্তার শক্তিতে অামি সবকিছুই করতে পারি। এই রকম অসংখ্য লাইন অাছে বইটিতে যা অাপনাকে অনুপ্রেরণা দিতে পারে।অার কথা বাড়াচ্ছি না।শুধু এটাই বলব,১৫ মিলিয়নের বেশি কপি বিক্রিত এই বইটি অাপনার জীবন বদলে দিতে পারবে #ধন্যবাদ #বইবাজার_রিভিউ_প্রতিযোগিতা_মার্চ_২০১৯


ইসরাত জাহান জলি
24/12/2018

মূল বইটি পড়ে বইটি পড়ে আমার ভিতর অনেক পরিবর্তন নিয়ে এসেছে। মনে হচ্ছে বইটি আবার পড়ি। যখন দেখলাম বইটি আমার নিজ ভাষায় অনুবাদকৃত হয়েছে। বইটি বই বাজার ডট কম থেকে সংগ্রহ করলাম। বইটি যখন হাতে পেলাম পড়ে মূল বইয়ের মত ভালো লাগেনি। আমার মনে হয় অনুবাদকে আরো ভালো করে অনুবাদের উপর গুরুত্ব দেওয়া উচিত।


Md Saiful Islam
11/10/2018

দ্য পাওয়ার অব্‌ পজিটিভ থিংকিং একটি অসাধারন বই । আমি মনে করি এই বইটি সকলের পড়া উচিত। প্রতিটি মানুষের মধ্যেই দুটি বিষয় থাকে একটি অবেচেতন অন্যটি সচেতন। মানুষ তার বেশির ভাগ কাজই করে থাকে অবচেতন ভাবে। পজেটিভ চিন্তা ভাবনা আপনাকে অনেক বেশি সাহস যোগাবে। এই বইটি আমাকে নতুন করে বাঁচার আগ্রহ বাড়িয়ে দিয়েছে। আপনার ভিতরে থাকা হতাশা দূর হয়ে যেতে পারে বইটি পড়লে। আমি অনুবাদক এবং প্রকাশককে ধন্যবাদ দিতে চাই এই বইটি সিলেক্ট করে অনুবাদ করার জন্য। খুবই ভাল লাগলো ।


SIMILAR BOOKS

PAYMENT OPTIONS

Copyrights © 2018-2021 BoiBazar.com