কাইকর কামলার বউ (হার্ডকভার)

বইবাজার মূল্য : ৳ ১৪৪ (২০% ছাড়ে)

মুদ্রিত মূল্য : ৳ ১৮০

প্রকাশনী : দাঁড়িকমা





WISHLIST


Overall Ratings (5)

Opi
13/04/2020

কাইকর কামলার বউ বইটি পড়ে আমার তেমন ভালো লাগে নাই। লেখার মান খুব একটা ভালো না। অনেকগুলো গল্প নিয়ে বইটি প্রকাশিত হয়েছে। গল্পগুলোর নাম খুবই দৃষ্টিকটু। গল্পের নাম নির্বাচনের ক্ষেত্রে লেখকের যত্নবান হওয়া উচিত ছিল। তাঁর লেখনীতে অপরিপক্বতার ছাপ ছিল খুবই স্পষ্ট। আশা করি ভবিষ্যতে তিনি তাঁর পাঠকদের ভালো কিছু উপহার দিবেন।


Salim
31/03/2020

বই : কাইকর কামলার বউ,,,,, "হঠাৎ কইরা আমজাদ চাচায় বাড়ীতে দৌড় দিয়া আইসা কইলো, তোর বউ কুলসুম গোসল করতে গিয়া কারেন্টের শর্ট খাইয়া মইরা গেছে৷ আমি শুইনা চিক্কুর দিবার গিয়া দেইনা। এক দৌড় দিয়া পুকুরপাড়ে যাই৷ সত্য সত্যই আমার বউডা পুকুরের পানিতে মইরা ভাইসা রইছে৷ পাশের কারেন্টের পোল থাইকা তার ছিড়া পুকুরের মইধ্যে পইরা আছিলো। আমার সহজ-সরল বউডা বুঝবার পারে নাই৷ তারা তো আর জানে না, সাদা ভাতের লগে গরম পুঁটি মাছের তরকারি দিয়া ভাত খাইতে আমার বউ কত ভালাবাসে ।" বুউ আমি তোরে খুউব ভালাবাসি। বাপমাইয়ের লাহান তুই আমারে রাইখা যাবি না ক? তুই ছাড়া তো আমার কেউ নাইরে বুউ। বাপ-মার লাইগা মনডা অনেক টানে রে বুউ। মাঝেমইধ্যে জোরে কইরা চিক্কুর দিবার মনডা চাই"। আমি তার হাতে হাত রাইখা কই আমিও ভালাবাসি তুমারে। মেলা ভালাবাসি তুমারে। কামলাডায় আমার মুখে এই কথা শুইনা আমারেও খাওয়াইয়া দেয় ঝোলা ভাতের লগে পাংগাসের গোস। বাপমাই মরা আমার আলাভোলা জামাইডা বেশ আছে, ভাল আছে, খুউব ভাল আছে। গ্রামের হগল মাইনসে তো আর জানে না যে, কাইকর কামলাডায় আমারে কত ভালাবাসে। তারা তো আর জানে না, ছোট্ট ছোট্ট সংসারে বড় বড় সুউখ থাকে, সুউখ। মনের সুউখ, গামা গায়ের গন্ধের সুউখ, মাটিতে বইসা খাওনের সুউখ, টিনের চালার ফুটা দিয়া আকাশ দেহুনের সুউখ। ,, কাইকর কামলার বউ,, বইটা এমন একটি বই যার প্রতিটি শব্দের মধ্যেই ফুটিয়ে তোলা হয়েছে যে সাধারণ পরিবারের স্বামী স্ত্রী এর মধ্যে একে অপরের প্রতি ভালোবাসা। তাই আপনারা বইটা পড়ে অনেক আনন্দ পাবেন,,,,, আমি মনে করি।।।। ।।


Md.Al-Imran Hemel
31/03/2020

বইটি পড়ে অনেক মজা পাইছি। কাহিনি গুলো ভালো শব্দ চয়ন অনেক সুন্দর। ভালো ছিলো বইটা


sojib omar
04/02/2020

onek valo lagse boi ta poira osthir chilo boi er kahini ar shobdo choyon gula <3


pranto ahmed
04/02/2020

this was the best book that i have read in 2020 so far i wish this book will be the best selling book of this year book fair <3


SIMILAR BOOKS

PAYMENT OPTIONS

Copyrights © 2018 BoiBazar.com