ফেরা (পেপারব্যাক)

বইবাজার মূল্য : ৳ ১২৯ (২৫% ছাড়ে)

মুদ্রিত মূল্য : ৳ ১৭২





WISHLIST


Related Bundles


Bundle Title Price
1
সমকালীন বান্ডেল

৳ ৫০০

2
সবর বান্ডেল

৳ ৫৩০



Overall Ratings (4)

Salim
04/04/2020

ফেরা-১,,, কত পাপাচার কা‌জে লিপ্ত ছিলাম। কত রোজা ভঙ্গ ক‌রে‌ছি আর কত নামাজ। এ রঙ্গ‌িন দু‌নিয়ার পিছ‌নে পড়‌ে ভু‌লে গি‌য়ে‌ছি নি‌জে‌কে। কে আ‌মি, কোথায় থে‌কে এ‌সে‌ছি, কি জন্য এ‌সে‌ছি। আমা‌কে কি কর‌তে হ‌বে, সব ভু‌লে গি‌য়ে‌ছিলাম মিথ্যা দু‌নিয়ার মায়া প‌ড়ে। আল্লাহ আমাদের সৃষ্টি করেছে, কেন সৃষ্টি করেছে কোন উদ্দেশ্যে সৃষ্টি করেছে, আর আমরা কি করছি একবার ও কি আমরা ভেবে দেখেছি.. এই পৃথিবীতে আমরা নানা পাপ কাজ, অন্যায়, অপকর্ম করছি। আল্লাহ কি এই সব করার জন্য আপনাকে পৃথিবীতে পাঠিয়েছে না। তাই আমাদের উচিত সকল খারাপ কাজ পরিহার করে খাবাপ পথ পরিহার করে আল্লাহ পথে আসা আল্লাহ পথে আমাদের ফেরা উচিত এটাই সঠিক পথ যে পথে চলার জন্য আল্লাহ্‌ আমাদের সৃষ্টি করেছেন।।।। তাই এই বইটি পড়লে আপনি সঠিক পথ হেদায়েত এর চিনবেন জানতে পারবেন।। তাই বইটি আমাদের সক একবার হলেও পরা উচিত।।।। ।


Dhoni
31/03/2020

এই বই ইসলামের নিয়ম-কানুন জানানোর জন্য লেখা হয় নাই, লেখা হয়েছে আল্লাহকে খুঁজে পাওয়ার ইচ্ছা পরিপূর্ণতা বোঝাতে। দুজন খ্রিষ্টান বোন পরিবারের বিরুদ্ধে গিয়ে কেন ইসলাম গ্রহণ করলো সেই গল্প। খ্রিষ্টানদের জীবনযাত্রা আসলে কেমন? মুসলিমদের প্রতি তাদের মনোভাব কেমন? প্রযুক্তির বিশ্বে ধর্ম পালন করা যায় না বলে আমরা যে ধর্ম পালন করি না সেটায় আঙুল তুলে দেখিয়েছে এই বই। কেন আমার কাছে এই বই টনিকের মত কাজ করে? কারন যখন পড়ি, তখন অনুসূচনা হয়। খ্রিষ্টান হওয়ার পরেও কেউ নানা বাধা অতিক্রম করে মুসলিম হয়েছে, নিজের পরিবারকে ত্যাগ করেছে। আল্লাহর কাছে নিজের জীবন উৎসর্গ করেছে। অথচ আমি জন্মগতভাবে মুসলিম হয়েও সেটা করছি না। সেই অনুসূচনা আমাকে বদলে দেয়। বারবার বদলে দেয়। বইটা পড়ুন, অনুসূচনার ভেতর দিয়ে নিখাদ প্রশান্তি লাভ করবেন। তাছাড়া বইটা প্রচুর ইনফোরমেটিভ। অনেক কিছু জানতে পারবেন। আল্লাহ সুবহানাহু ওয়া তা'আলা অবশ্যই ধৈর্যশীলদের সাথে আছেন।


Al amin
30/03/2020

‘ফেরা’ বইটা দু’জন বোনের ইসলামে দীক্ষিত হবার গল্প। খ্রিষ্টধর্ম থেকে ইসলামে ফিরে আসার পেছনের যে গল্প, যে অনুপ্রেরণা, যে অনুঘটক, সেসব নিয়েই রচিত এই বইটি। আমাদের চারপাশটাই গল্পের মতো। গল্পের যে কথা, সেই কথাগুলো সাধারণত আমাদের চারপাশ থেকেই উঠে আসে। এর মধ্যে কিছু গল্প হয় গল্পকারের ভাবনা, কল্পনা। আবার কিছু গল্প উঠে আসে গল্পকারের নিজের জীবন থেকে। ফেরা বইটা এরকমই। গল্পকার দু’বোন। দু’বোনের জীবনের বাস্তবতা থেকেই লেখা। ‘ফেরা’ বইটা থেকে পাঠকরা দু’জন সত্য অনুসন্ধিৎসু বোনের আকুতি বুঝতে পারবে। সত্যকে মেনে নেওয়ার, গ্রহণ করার জন্য তাদের চেষ্টা, তাদের ত্যাগকে বুঝতে পারবে। যে প্রতিকূল পরিবেশের মধ্য দিয়ে তারা সত্যের কাছাকাছি এসেছিলো, সেটাও স্পষ্ট হয়ে উঠবে পাঠকের সামনে, ইন-শা-আল্লাহ।


Md. Al Faruk
27/06/2019

এই বইটা দু’জন বোনের ইসলামে দীক্ষিত হবার গল্প। খ্রিষ্টধর্ম থেকে ইসলামে ফিরে আসার পেছনের যে গল্প, যে অনুপ্রেরণা, যে অনুঘটক, সেসব নিয়েই রচিত এই বইটি। আমাদের চারপাশটাই গল্পের মতো। গল্পের যে কথা, সেই কথাগুলো সাধারণত আমাদের চারপাশ থেকেই উঠে আসে। এর মধ্যে কিছু গল্প হয় গল্পকারের ভাবনা, কল্পনা। আবার কিছু গল্প উঠে আসে গল্পকারের নিজের জীবন থেকে। ফেরা বইটা এরকমই। গল্পকার দু’বোন। দু’বোনের জীবনের বাস্তবতা থেকেই লেখা। এই বই থেকে আমরা দু’জন সত্য অনুসন্ধিৎসু বোনের আকুতি বুঝতে পারবে। সত্যকে মেনে নেওয়ার, গ্রহণ করার জন্য তাদের চেষ্টা, তাদের ত্যাগকে বুঝতে পারবে। যে প্রতিকূল পরিবেশের মধ্য দিয়ে তারা সত্যের কাছাকাছি এসেছিলো, সেটাও স্পষ্ট হয়ে উঠবে পাঠকের সামনে, ইন-শা-আল্লাহ। #বইবাজার_রিভিউ_প্রতিযোগিতা_মার্চ_২০১৯


SIMILAR BOOKS

PAYMENT OPTIONS

Copyrights © 2018 BoiBazar.com