শর্তাবলীঃ

১। বইবাজার ক্যাশব্যাক অফার উপভোগ করতে ৩১ জানুয়ারী, ২০২০ পর্যন্ত ৫০০/১০০০/২০০০ কিংবা ৩০০০ টাকা মূল্যের যেকোন একটি ক্যাশব্যাক ভাউচার কিনতে হবে। প্রয়োজনে একাধিকবার কেনা যাবে বইবাজার ক্যাশব্যাক ভাউচার।

২। যেকোন ক্যাশব্যাক ভাউচার কিনলেই পাবেন ভাউচার মূল্যের উপর নিশ্চিত ১০০% ক্যাশব্যাক এবং উপহার।

৩। ক্যাশব্যাকের অর্থ জমা হবে ভাউচার ওয়ালেটে যা দিয়ে কেনাকাটা করা যাবে ১ ফেব্রুয়ারি থেকে ৩০ এপ্রিল পর্যন্ত। বরাবরের মত এবারও অমর একুশে গ্রন্থমেলা ২০২০ এ প্রকাশিত সকল বইয়ে থাকছে নিশ্চিত ২৫% ডিস্কাউন্ট যা অন্যান্য ক্রেতাদের মত ক্যাশব্যাক ভাউচার ক্রেতারাও উপভোগ করতে পারবে।

৪। ক্যাশব্যাক এবং ওয়ালেটে জমাকৃত অর্থ দ্বারা বাংলাদেশী যেকোন সৃজনশীল বই কেনা যাবে। বিদেশী, পাঠ্য সহায়িকা, একাডেমিক, চাকুরীর কিংবা ভর্তি পরীক্ষার প্রস্তুতিমূলক বইয়ের ক্ষেত্রে এই অফার প্রযোজ্য নয়।

৫। ক্যাশব্যাকের পুরো টাকা ব্যবহার করতে হলে বর্ণমালা ভাউচারের ক্ষেত্রে সর্বনিম্ন ২,৫০০ টাকার, দূর্বার ভাউচারের ক্ষেত্রে সর্বনিম্ন ৫,০০০ টাকার, স্বাধীনতা ভাউচারের ক্ষেত্রে সর্বনিম্ন ১০,০০০ টাকার, বিজয় ভাউচারের ক্ষেত্রে সর্বনিম্ন ১৫,০০০ টাকার বই কিনতে হবে।

৬। ক্যাশব্যাকের টাকা এক সাথে কিংবা ভেঙ্গে ভেঙ্গে ব্যবহার করা যাবে। অর্থাৎ বর্ণমালা ভাউচারের ক্ষেত্রে সর্বনিম্ন ২,৫০০ টাকা একবারেই খরচ করতে হবে এমন কোন বাধ্যবাধকতা নেই। সেক্ষেত্রে ক্রেতা চাইলে একাধিকবার অর্ডার করেও ক্যাশব্যাকের পুরো অফার উপভোগ করা যাবে।

৭। বিপুল চাহিদার কারনে কোন কোন বইয়ের স্টক সাময়িকভাবে কিংবা স্থায়ীভাবে শেষ হয়ে যেতে পারে। সেক্ষেত্রে উক্ত বইগুলো তাৎক্ষনিকভাবে সরবরাহ করা সম্ভব নাও হতে পারে। এমত অবস্থায় বই পরিবর্তন বা পূনঃমুদ্রণের জন্য অপেক্ষা করা যেতে পারে।

৮। ক্যাম্পেইনে যেকোন ধরনের পরিবর্তনের ক্ষমতা বইবাজার.কম সংরক্ষন করে।

Copyrights © 2018 BoiBazar.com